কুমিল্লায় দগ্ধ হয়ে প্রভাষকের মৃত্যু

কুমিল্লা নিউজ।।
কুমিল্লায় অগ্নিদগ্ধ হওয়ার এক সপ্তাহ পর চিকিৎসাধীন অবস্থায় তাহমিনা মুনা (৩২) নামের এক প্রভাষকের মৃত্যু হয়েছে। ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিউটে রবিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান তিনি।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার স্বামী নাট্যকর্মী ও আবৃত্তি শিল্পী সুমন সালাহউদ্দিন।

জানা গেছে, মুনা কুমিল্লা মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন। তিনি কুমিল্লা নগরীর পাথুরিয়াপাড়ায় এলাকার মো. ইউনূসের মেয়ে। গত ২৯ আগস্ট রাতে নগরীর রেইসকোর্স ভাড়া বাসায় গ্যাসের আগুন প্রথমে দগ্ধ হন তিনি। পরে তাকে ধরতে গিয়ে আগুন লাগে স্বামী সুমন সালাউদ্দিনের হাতে। এ সময় তাদের প্রথমে কুমিল্লা মেডিক্যাল ও পরে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

সুমন সালাউদ্দিন বলেন, ‘চিকিৎসক জানিয়েছিলেন মুনার কোমরসহ শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে যায়। তবু আমরা আশা ছাড়িনি। শেষ পর্যন্ত মুনা আমাদের ছেড়ে চলেই গেলো। আমার ২ বছর ৩ মাসের একটি কন্যাসন্তানকে কীভাবে সান্ত্বনা দেব জানি না। সবাই মুনার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, মুনা ২০০৭-৮ শিক্ষাবর্ষে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী ছিলেন। ২০১৫ সাল থেকে কুমিল্লা মডেল কলেজে প্রভাষক হিসেবে নিয়োজিত ছিলেন। তার ১১ বোনের মধ্যে তিনি ছিলেন দশম। তার মৃত্যুতে তার সহকর্মী, শিক্ষক ও শিক্ষার্থীরা শোকাহত।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page